মঙ্গলবার, 10 জুলাই 2012 01:11

স্কুলছাত্রী ধর্ষণের শিকার

Rate this item
(0 votes)

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি
উপজেলার পতনঊষার ইউনিয়নের বলরামপুর গ্রামে পঞ্চম শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণ করেছে একই গ্রামের উসমান মিয়া নামে এক যুবক। এ ঘটনার প্রতিবাদ করতে গিয়ে ধর্ষিতার বাবা ও চাচা আহত হয়েছেন। স্কুলছাত্রী মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন। নির্যাতিতার বাবা থানায় লিখিতভাবে অভিযোগ দিলেও ৩দিনেও কমলগঞ্জ থানা মামলা হিসাবে গ্রহণ করেনি।

ভিকটিমের ফুফা জানান, পবিত্র শবেবরাতে সে পাশের বাড়ি থেকে রাত সাড়ে ৯টায় প্রাইভেট পড়া শেষে বাড়ি আসছিল। এ সময় একই গ্রামের উসমান মিয়া তার পথরোধ করে মুখ চেপে ধরে নির্জন স্থানে নিয়ে ধর্ষণ করে। খবর পেয়ে পতনঊষার ইউপি চেয়ারম্যান সেলিম আহমদ চৌধুরী, স্থানীয় ইউপি সদস্য আবদুল ওয়াহিদ চৌধুরী (মিঠু) রাতেই ঘটনাস্থলে ছুটে আসেন। কমলগঞ্জ থানার এসআই সৈয়দ মাহবুব বলেন, এ বিষয়ে এখনও মামলা হয়নি।
এ ব্যাপারে কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম বলেন, হাসপাতালের রিপোর্ট পাওয়ার পর অভিযোগটি মামলা হিসাবে গ্রহণ করবেন। কেননা অভিযোগটি সঠিক না হতে পারে বলেও জানান। পুলিশ সুপার মোঃ হারুন-অর-রশীদ নির্যাতিতা পরিবারকে আশ্বস্ত করে বলেন, কোন প্রকার প্রভাব এখানে কাজ করবে না। সুষ্ঠু তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

সৌজন্যে: দৈনিক সমকাল, সোমবার | ৯ জুলাই ২০১২ | ২৫ আষাঢ় ১৪১৯ | ১৮ শাবান ১৪৩৩

Read 453711 times Last modified on মঙ্গলবার, 10 জুলাই 2012 01:15